প্রচ্ছদ > খেলা > ক্রিকেট

ঢাকায় এসেই মিরপুরে নতুন কোচ সিমন্স

article-img

সকালে দক্ষিণ দলের সঙ্গে ঢাকায় আসেন বাংলাদেশ দলের নতুন অন্তবর্তীকালীন কোচ ফিল সিমন্স। ঢাকায় এসে হোটেলে চেক-ইন করেই মিরপুর শের-ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসেন তিনি। মাঠে এসে বাংলাদেশ দলের বাকি কোচিং স্টাফদের সঙ্গে পরিচিত হয়ে পরে কয়েকজন খেলোয়াড়ের সঙ্গেও কথা বলতে দেখা গেছে সিমন্সকে।

সিমন্স মাঠে আসার পর বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম তাঁকে প্রথমে বোলিং কোচ আন্দ্রে অ্যাডামসসহ অন্য কোচদের সঙ্গে পরিচয় করিয়ে দেন।


সিমন্স পরে ছুটে যান নেটের দিকে। যেখানে অনুশীলন করছিলেন নাজমুল হোসেন শান্ত, লিটন দাসরা। এই সময় তিনি লিটন, নাজমুল, মুশফিকুর রহিম, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহানসহ কয়েকজন ক্রিকেটারের সঙ্গে কুশল বিনিময় করেন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুই টেস্টের সিরিজ দিয়েই দায়িত্ব শুরু সিমন্সের।

তাঁকে আগামী বছরের ফেব্রুয়ারি-মার্চের চ্যাম্পিয়ন্স ট্রফি পর্যন্ত দায়িত্ব দিয়েছে বিসিবি। গতকাল এক সংবাদ সম্মেলনে চন্দিকা হাতুরাসিংহেকে একজন ক্রিকেটারকে শারীরিকভাবে লাঞ্চিত করার অভিযোগে সাসপেন্ড করে কারণ দর্শনারোর নোটিশ দেওয়ার কথা জানান বিসিবি সভাপতি ফারুক আহমেদ।

সরে দাঁড়ালেন রেদোয়ান

জানা গেছে, সিমন্স আজ বাংলাদেশ দলের নতুন কোচ হিসেবে নিয়োগের আনুষ্ঠানিকতা সম্পন্ন করে আগামী পরশু থেকে ক্রিকেটারদের সঙ্গে কাজ শুরু করবেন।